reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জানুয়ারি, ২০১৯

প্রধানমন্ত্রীর ঐক্যের ডাক ‘কথার কথা’ ছিলো : ফখরুল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতীয় ঐক্যের ডাক শুধুই কথার কথা বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

বিএনপি মহসচিব মির্জা ফখরুল ইসলাম বলেন, জতির উদ্দেশে শুক্রবার সন্ধ্যায় দেওয়া ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাদশ জাতীয় নির্বাচনে বিরোধী দল থেকে নির্বাচিত সদস্যদের সংসদে যোগ দেওয়ার আহ্বান জানান। এটা শুধু কথার কথা ছিলো।

আমাদের সাথে যখন সংলাপ হলো তখন তিনি (শেখ হাসিনা) যে কথাগুলো বলেছেন; সেগুলো কি তিনি রাখতে পেরেছেন? একটাও রাখতে পারেননি। অর্থাৎ রাখেননি। তিনি বলেছেন গ্রেফতার হবে না, নতুন কোনও মামলা হবে না, একটাও তারা রাখেননি।

ফখরুল বলেন, ‘৩০ ডিসেম্বর নির্বাচন নিয়ে যে সমস্ত কথা এসেছে, যে সমস্ত রিপোর্ট এসেছে তাতে করে প্রমাণিত হয়েছে যে, এই নির্বাচন কোনও নির্বাচনই হয়নি। এটা জাতির সঙ্গে কঠিন তামাশা হয়েছে। এই নির্বাচনের ফলে নির্বাচন প্রতিষ্ঠানটির উপরই মানুষের আস্থা চলে গেছে।’

প্রধানমন্ত্রীর বক্তব্য নিয়ে সংসদে যাওয়ার প্রশ্নে ফখরুল বলেন, আমরা তো ফলাফলই প্রত্যাখ্যান করেছি; তাই সংসদে যাওয়ার কোনও প্রশ্নই ওঠে না।

এ সময় উপস্থিত ছিলেন দলটির ভাইস-চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কথার কথা,মির্জা ফখরুল ইসলাম আলমগীর,জাতীয় ঐক্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close