reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি, ২০১৯

‘পরাজয়ের আশঙ্কায় নির্বাচনে যেতে সাহস পাচ্ছে না বিএনপি’

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এ মন্তব্য করেছেন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর উপজেলা নির্বাচনেও পরাজয়ের আশঙ্কায় বিএনপি নির্বাচনে অংশ নেওয়ার সাহস পাচ্ছে না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রচার উপকমিটির সভা শেষে এ মন্তব্য করেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, কে নির্বাচনে অংশ নেবে, কে নেবে না, এটা তার একান্ত ব্যক্তিগত ব্যাপার। ২০১৪ সালের নির্বাচনে বিএনপির অংশ না নেওয়া প্রকৃতপক্ষে তাদের আত্মহননের মতো সিদ্ধান্ত ছিল। আগামী উপজেলা নির্বাচনেও যদি বিএনপি অংশ না নেয়, তাহলে সেটিও আত্মহননের মতো সিদ্ধান্ত হবে।

এ সময় তথ্যমন্ত্রী আরো বলেন, নির্বাচন কারও জন্য থেমে থাকবে না। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে বিএনপি অংশ না নিলেও সেই নির্বাচনের মাধ্যমে দেশে সরকার গঠিত হয়েছিল। সরকার পাঁচ বছর দেশ পরিচালনা করেছে। উপজেলা নির্বাচনেও যদি বিএনপি না যায়, সে ক্ষেত্রেও নির্বাচন থেমে থাকবে না।

হাছান মাহমুদ বলেন, বিএনপির নির্বাচন নিয়ে বক্তব্য সব সময় ‘নাচতে না জানলে উঠান বাঁকা’-এর মতো। ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপির যে ধস নামানো পরাজয় হয়েছে, এরপর তারা আসলে নির্বাচনে যাওয়ার সাহসই পাচ্ছে না। এটিই হচ্ছে মূল বিষয়।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের সভাপতিত্বে সভায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, সাংসদ শেখ সারহান নাসের তন্ময় প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ড. হাছান মাহমুদ,তথ্যমন্ত্রী,উপজেলা নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close