reporterঅনলাইন ডেস্ক
  ১০ জানুয়ারি, ২০১৯

এবার হেঁটেই অফিসে গেলেন পলক (ভিডিও)

মঙ্গলবার দুপুরে যানজটের কারণে মোটরসাইকেলে চড়ে আগারগাঁওয়ে নিজের অফিসে গিয়েছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ওই দিন হেলমেট না পরায় বেশ সমালোচনার মুখে পড়তে হয় তাকে। এ ঘটনায় তিনি নিজের ভুল স্বীকার করে দুঃখ প্রকাশও করেছেন।

বৃহস্পতিবার যানজটের কারণে আর মোটরসাইকেলে চড়েননি তিনি, হেঁটেই অফিসে যেতে দেখা যায় তাকে। সকালে হেঁটেই আগারগাঁওস্থ আইসিটি টাওয়ারে নিজ কার্যালয়ে উপস্থিত হন তিনি। প্রতিমন্ত্রীর এপিএস নাজমুল হক বকুল নিজের ফেসবুকে পলকের হেঁটে অফিসে যাওয়ার সেই ভিডিওটি প্রকাশ করেন।

ভিডিওতে দেখা যায়, প্রতিমন্ত্রী পলক আগারগাঁও সড়কের পাশ দিয়ে দ্রুত গতিতে হেঁটে অফিসের উদ্দেশে যাচ্ছেন। পেছনে তার এপিএস। এ সময় বাম পাশের সড়কে তীব্র যানজটের দেখা যায়।

ভিডিও শেয়ার দিয়ে প্রতিমন্ত্রীর এপিএস নাজমুল হক বকুল বলেন, ‘কী বলছিলেন যেন? শো-অফ? স্ট্যান্টবাজী? হ্যাঁ, আপনার কাছে যেটা শো-অফ কিংবা পলিটিক্যাল স্ট্যান্টবাজী আমাদের জন্য সেটা রেগুলার লাইফস্টাইল। গাড়িতে হেলমেট নিয়ে ঘুরার কথা না, জরুরি ভিত্তিতে সময় বাঁচাতে মোটরসাইকেলে লিফট নিলে এক্সট্রা হেলমেট নাও পাওয়া যেতে পারে। সমালোচনার করার জন্য আপনাদের একটা হেলমেটবিহীন ছবিই যথেষ্ট, যদিও ফিরতি পথে তিনি ঠিকই হেলমেট জোগাড় করে পরেছিলেন। সেটা আপনাদের কাছে বিবেচ্য নয়।’

ভিডিও দেখতে ক্লিক করুন

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হেঁটে,অফিস,প্রতিমন্ত্রী,পলক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close