reporterঅনলাইন ডেস্ক
  ১০ জানুয়ারি, ২০১৯

নেতাদের মামলা প্রত্যাহারের দাবি বিএনপির

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ছবি)

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজনৈতিক নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে দলটি। আজ বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ দাবি জানান ।

তিনি বলেন, নেতাকর্মীদের বিরুদ্ধে সম্পূর্ণ উদ্ভট, মনগড়া ও ভিত্তিহীন মামলা দায়েরের মাধ্যমে তাদের কারাগারে পুরে রাখছে সরকার। মূলত শাসকগোষ্ঠী বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বিএনপিকে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। ‘জনবিচ্ছিন্ন’ আওয়ামী সরকার বিএনপিসহ বিরোধী দলগুলোকে নির্মূল করে একদলীয় দুঃশাসনকে দীর্ঘায়িত করতে মরিয়া হয়ে উঠেছে।

বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন মামলায় ঝিনাইদহ-৪ আসনে ধানের শীষের প্রার্থী ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বুধবার আদালতে হাজিরা দিতে গেলে তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়েছে।

মির্জা ফখরুল অবিলম্বে সাইফুল ইসলাম ফিরোজসহ বিএনপির সকল নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,মামলা প্রত্যাহার,মির্জা ফখরুল ইসলাম আলমগীর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close