reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জানুয়ারি, ২০১৯

নতুন সরকারকে পুরোপুরি প্রত্যাখ্যান করছি : ফখরুল

নতুন সরকার গঠন নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘যে নির্বাচনের ফল আমরা প্রত্যাখ্যান করেছি; সেই সকারকেও আমরা পুরোপুরিভাবে বর্জন করছি।’

মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির নেতাকর্মীদের সঙ্গে অনানুষ্ঠানিক এক বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমরা নির্বাচনের ফল প্রত্যাখ্যান করেছি, পার্লামেন্ট গঠন প্রত্যাখ্যান করেছি এবং সরকার গঠন পুরোপুরিভাবে প্রত্যাখ্যান করছি।

তিনি আরো বলেন, আমরা বিশ্বাস করি, এই সরকারের কোনো অধিকার নেই যে বাংলাদেশের ১৬ কোটি মানুষের ওপর তাদের রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পালন করার। এজন্য এটা কখনোই জনগণের ভোট করেনি, জনগণ ভোট দিয়ে এদেরকে নির্বাচিত করেনি।

এক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, পাকিস্তান থাকে নাই? থাকছে তো। বিভিন্ন জায়গায় থাকছে না? জনগণের সঙ্গে সম্পর্ক নাই, কিন্তু সরকার আছে। সরকার তো থাকেই, একটা কিছু না কিছু থাকতে হবে। তার সঙ্গে এটাকে মিলিয়ে লাভ নাই।

বিএনপি এখন কী করবে— এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, বিএনপি এখন যা করার তা করবে। জনগণের দল হিসেবে গণতান্ত্রিক আন্দোলন করবে, গণতান্ত্রিক সংগ্রাম করবে জনগণের সরকারের জন্য।

পিডিএসও/তাজ

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মির্জা ফখরুল ইসলাম আলমগীর,বিএনপি,প্রত্যাখ্যান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close