reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জানুয়ারি, ২০১৯

শোলাকিয়ায় সৈয়দ আশরাফের দ্বিতীয় জানাজা সম্পন্ন

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সভাপতিমণ্ডলীর সদস্য এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় জানাজা কিশোরগঞ্জের শোলাকিয়া ময়দানে অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুর ১টার দিকে কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহ ময়দানে জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে লাখো মানুষ সৈয়দ আশরাফের জানাজায় অংশ নেন।

এর আগে রোববার বেলা ১২টার পর সৈয়দ আশরাফের মরদেহ হেলিকপ্টারে করে কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহ ময়দানে নেওয়া হয়।

শোলাকিয়ায় জানাজা শেষে দুপুর ২টায় ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাহে হবে মরহুমের তৃতীয় জানাজা। এরপর হেলিকপ্টারযোগে মরদেহ কিশোরগঞ্জ থেকে পুনরায় ঢাকায় ফিরিয়ে এনে বনানী কবরস্থানে বাদ আছর সৈয়দ আশরাফকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

কিশোরগঞ্জে নেওয়ার আগে রোববার সকালে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সৈয়দ আশরাফের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদসহ সংসদ সদস্য, আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং রাষ্ট্রীয় কর্মকর্তারা অংশ নেন।

জানাজা শেষে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে সৈয়দ আশরাফের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়া আওয়ামী লীগের নেতারাও সংসদ ভবন প্রাঙ্গণে সৈয়দ আশরাফের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। সেখানে সৈয়দ আশরাফের রুহের মাগফিরাত কামনার দোয়া-মোনাজাত করা হয়।

গত বৃহস্পতিবার রাতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ আশরাফ মারা যান। গতকাল শনিবার সন্ধ্যায় তার মরদেহ দেশে আনা হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শোলাকিয়া,সৈয়দ আশরাফ,জানাজা,কিশোরগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close