reporterঅনলাইন ডেস্ক
  ০৫ জানুয়ারি, ২০১৯

গণফোরামের ২ জন শপথ নেয়ার ইঙ্গিত দিলেন ড. কামাল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরাম থেকে বিজয়ী হওয়া ২ জন সংসদ সদস্য হিসেবে শপথ নিতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন দলটির সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

শনিবার রাজধানীর তোপখানা রোডের শিশুকল্যাণ পরিষদের মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ইঙ্গিত দেন তিনি।

গণফোরামের ২ জন এমপি হিসেবে শপথ নেবেন কি-না জানতে চাইলে ড. কামাল বলেন, 'আমরা ইতিবাচক মনোভাব পোষণ করছি। যে দুজন নির্বাচনে বিজয়ী হয়েছেন, তারা তীব্র প্রতিযোগিতার মধ্য দিয়ে নির্বাচিত হয়েছেন। তাদের বিষয়ে আমরা ইতিবাচকভাবে সিদ্ধান্ত নেব।'

ঐক্যফ্রন্ট থাকবে কি-না জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা ঐক্যফ্রন্ট রাখার জন্যই করেছি। নীতিগতভাবে আমি বিশ্বাস করি ঐক্যফ্রন্টের মধ্য দিয়ে সরকারকে চাপ সৃষ্টির সুযোগ রয়েছে। নীতিগতভাবে আমরা ঐক্যফ্রন্ট রাখার পক্ষে।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ আসনে গণফোরাম থেকে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে 'ধানের শীষ' প্রতীকে সুলতান মোহাম্মদ মনসুর এবং সিলেট-২ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে গণফোরামের 'উদীয়মান সূর্য' প্রতীকে মুকাব্বির খান বিজয়ী হন।

এই ২ জনসহ এবারের নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের মোট ৭ জন প্রার্থী বিজয়ী হয়েছেন। এদের মধ্য ৫ জন বিএনপির। তবে বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ নেবেন না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণফোরাম,ড.কামাল,শপথ,জাতীয় ঐক্যফ্রন্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close