reporterঅনলাইন ডেস্ক
  ০৪ জানুয়ারি, ২০১৯

মন্ত্রিপরিষদে বড় চমক আসছে

নতুন মন্ত্রিপরিষদে বড় ধরণের চমক থাকতে পারে বলে জানিয়েছেন ওবায়দুল কাদের (ফাইল ছবি)

নতুন মন্ত্রিপরিষদে বড় ধরণের চমক থাকতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এবারের নির্বাচনে যেহেতু আমরা বড় বিজয় পেয়েছি, সে হিসেবে মন্ত্রিপরিষদেও থাকবে বড় চমক।

শুক্রবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকের প্রশ্নের জবাবে এ কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ২০১৪ সালে নির্বাচনে অংশ না নিয়ে বড় ধরণের ভুল করেছিল বিএনপি। এবার শপথ না নিলে আরো বড় ভুল করবে। এই সংসদ অধিবেশনে যোগ না দিলে একই ব্যর্থতা আর ভুলের চোরাবালিতে তাদের আটকে থাকতে হবে।

বিএনপি ও ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিতদের শপথ নেওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, পার্টির পক্ষ থেকে, সরকারের পক্ষ থেকে আমন্ত্রণ করেছি, তাদের অনুরোধ করছি জনগণের রায়কে অসম্মান করা উচিত নয়।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভা গঠন হচ্ছে সোমবার। ওই দিন বিকাল সাড়ে ৩টায় বঙ্গভবনের দরবার হলে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মন্ত্রিসভার সদস্যদের শপথ বাক্য পাঠ করাবেন। নিয়ম অনুযায়ী প্রথমে প্রধানমন্ত্রী, এরপর মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীরা শপথ নেবেন। শপথ গ্রহণ অনুষ্ঠান পরিচালনা করবেন মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চমক,মন্ত্রিপরিষদ,ওবায়দুল কাদের
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close