reporterঅনলাইন ডেস্ক
  ০৩ জানুয়ারি, ২০১৯

এটা আমার জীবনের অনেক বড় পাওয়া : মাশরাফি

নড়াইল ২ আসন থেকে নির্বাচিত হয়ে সংসদ সদস্য হিসেব শপথ নিয়েছেন জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

শপথ নিতে সংসদে প্রবেশের সময় লাউঞ্জের সামনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কথা বলেন তিনি। বৃহস্পতিবার সংসদ সদস্য হিসেবে শপথ নেন মাশরাফি।

মাশরাফি বলেন, ‘এ এক অন্যরকম অনুভূতি। খুব ভালো লাগছে। এটা আমার জীবনের অনেক বড় পাওয়া। আমাকে যারা ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। তাদের প্রত্যাশা পূরণে শতভাগ চেষ্টা করব। তাদের ভালোবাসার মর্যাদা দেব।’

মাশরাফি আরো বলেন, আমার নিজ এলাকার উন্নয়নে সবচেয়ে বেশি গুরুত্ব দেব আমি। এলাকাবাসী আমাকে স্বতঃস্ফূর্তভাবে ভোট জয়ী করেছেন। তাদের কাছে আমি কৃতজ্ঞ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, বাংলাদেশ যাতে বিশ্বে সেরা ক্রিকেট দল হিসেবে প্রতিষ্ঠিত হতে পারে সে জন্য আমি একজন আইনপ্রণেতা হিসেবে আমার চেষ্টা চালিয়ে যাব।

এদিকে বিপিএলের ষষ্ঠ আসর সামনে রেখে গত বুধবার অনুশীলনে ফিরেছেন মাশরাফি। মিরপুরের হোম অব ক্রিকেটের জিমে অনুশীলন করেছেন তিনি। ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আর জমকালো আসরটিতে রংপুর রাইডার্সের আর্মব্যান্ড হাতে এবারও দেখা যাবে ম্যাশকে।

অধিনায়ক হিসেবে জাতীয় দলের মতো বিপিএলেও প্রায় সব দলকে সাফল্য এনেছেন মাশরাফি। তার নেতৃত্বে গত ৪ আসরে ৩ বার ভিন্ন তিনটি দল বিপিএল চ্যাম্পিয়ন হয়। ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ানসের পর সর্বশেষ আসরে রংপুর রাইডার্সকে সেরা সাফল্য এনে দেনে মাশরাফি।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাশরাফি,সংসদ সদস্য মাশরাফি,শপথগ্রহণ অনুষ্ঠান,মাশরাফি বিন মুর্তজা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close