reporterঅনলাইন ডেস্ক
  ৩০ ডিসেম্বর, ২০১৮

ঢাকা-১৭ আসন

আন্দালিব রহমান পার্থর ভোট বর্জন

ঢাকা-১৭ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন|।

দুপুর ২টার দিকে নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি। এ সময় তিনি বলেন, এ সরকারের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না।

সাংবাদিকদের কাছে তিনি অভিযোগ করেন, সন্ত্রাসীদের কর্তৃক ঢাকা-১৭ আসনের বিভিন্ন কেন্দ্রে বিএনপির এজেন্টদের ভোটকেন্দ্রে মারধর করে তাদের মোবাইল ছিনিয়ে নেওয়া হয়েছে। তার এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

পার্থ আরও অভিযোগ করেন, ঢাকা-১৭ আসনের কালাচাঁদপুর হাইস্কুল ভোটকেন্দ্রে আ.লীগের বাবুল কমিশনারের নেতৃত্বে বিএনপির এজেন্টদের ওপর হামলা, মারধর করা হয়েছে। এসময় তারা এজেন্টদের কাজগপত্র নিয়ে যায়। হামলায় আহত অনেক এজেন্টকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

ঢাকা-১৭ আসনটিতে আন্দালিব রহমান পার্থর প্রতিদ্বন্দ্বী করছেন আওয়ামী লীগ থেকে মনোনীত চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। এছাড়া এ আসনে সিংহ মার্কায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে তৃণমূল বিএনপির সভাপতি ও বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা-১৭ আসন,আন্দালিব রহমান পার্থ,ভোট বর্জন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close