reporterঅনলাইন ডেস্ক
  ২৫ ডিসেম্বর, ২০১৮

সিইসির সঙ্গে বৈঠক বয়কট করলেন ঐক্যফ্রন্ট নেতারা

সিইসির আচরণে অসন্তুষ্ট হয়ে নির্বাচন কমিশনের সঙ্গে নির্ধারিত বৈঠক বয়কট করে বের হয়ে এসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। বৈঠক শেষে বিএনপির মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেন, নির্বাচনী পরিস্থিতির ব্যাপক অবনতি ঘটেছে। গতকাল থেকে অবস্থার বেশি অবনতি হতে শুরু করেছে। কিন্তু প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এই অভিযোগ আমলে নিচ্ছেন না। নির্বাচন কমিশন ও সরকার যৌথভাবে বিরোধী জোটের নির্বাচনী কার্যক্রমে বাধা দিচ্ছে। কিন্তু আমরা ফাঁকা মাঠে গোল দিতে দেবো না।

তিনি আরও বলেন, সারাদেশে যেভাবে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা হচ্ছে, তাতে সুষ্ঠু নির্বাচন নিয়ে সন্দেহ পোষণ করছি আমরা। সিইসির আচরণে অসন্তুষ্ট হয়ে সভা বয়কট করেছেন বলেও এ সময় জানান মির্জা ফখরুল।

এর আগে মঙ্গলবার দুপুর ১২টার দিকে ড. কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্টের শীর্ষ ১০ নেতা সিইসি কে এম নূরুল হুদাসহ নির্বাচন কমিশনারদের সঙ্গে বৈঠকে বসে। এর দেড় ঘণ্টার মধ্যে তারা বৈঠক বয়কট করে বেরিয়ে আসেন।

বৈঠকে ঐক্যফ্রন্টের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- জাফরুল্লাহ চৌধুরী, গয়েশ্বর চন্দ্র রায়, সুব্রত চৌধুরী ও মোস্তফা মহসীন মন্টু। আর নির্বাচন কমিশনের পক্ষে ছিলেন- সিইসি কেএম নুরুল হুদা, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম ও ইসি সচিব হেলালুদ্দীন আহমদ।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিইসি,বৈঠক বয়কট,ঐক্যফ্রন্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close