reporterঅনলাইন ডেস্ক
  ২২ ডিসেম্বর, ২০১৮

৩ আউলিয়ার মাজার জিয়ারত প্রধানমন্ত্রীর

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার হযরত শাহজালাল (রহ.), হযরত শাহপরান (রহ.) এবং হযরত গাজী বোরহানউদ্দিনের (রহ.) মাজার জিয়ারত করেছেন।

তাঁর নির্বাচনী সফরের দ্বিতীয় পর্যায়ে আজ সকালে দিনব্যাপী সফরে এই বিভাগীয় শহরে এসে শেখ হাসিনা প্রথমে হযরত শাহজালালের মাজার জিয়ারত করেন। তিনি এখানে কিছু সময় অবস্থান করে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, ফাতেহা পাঠ করেন এবং বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন।

পরে নগরীর অদূরে প্রধানমন্ত্রী হযরত শাহপরান ও হযরত গাজী বোরহানউদ্দিনের মাজার জিয়ারত করেন। তিনি সেখানেও কোরআন তেলাওয়াত, ফাতেহা পাঠ এবং মোনাজাতে অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা ড. তৌফিক-ই-এলাহী চৌধুরী, জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহিদ এমপি, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরুদ্দিন আহমেদ কামরান, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক এবং আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হুসেইনসহ সিলেট মহানগর এবং জেলার আওয়ামী লীগ নেতারা।

এই তিনটি মাজার জিয়ারতে যাবার সময় রাস্তায় দু’ধারে দাঁড়ানো হাজার হাজার জনতা প্রধানমন্ত্রীকে স্লোগান এবং করতালির মাধ্যমে শুভেচ্ছা জানান। আওয়ামী লীগ সভাপতি দুপুর আড়াইটার সিলেট সরকারি আলিয়া মাদরাসা ময়দানে এক নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী,মাজার জিয়ারত,সিলেট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close