reporterঅনলাইন ডেস্ক
  ১২ ডিসেম্বর, ২০১৮

‘বিএনপি আবারও প্রমাণ করলো তারা সন্ত্রাসী দল’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আবারও প্রমাণ করলো তারা সন্ত্রাসী দল। কানাডার আদালত তাদের সন্ত্রাসী দল হিসেবে যে রায় দিয়েছিল, তা যে সত্য এটাই তারা আবার প্রমাণ করলো। বুধবার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সহিংসতা কারা করছে, দুজন কালকে মারা গেছে। একজন নোয়াখালীতে, আরেকজন ফরিদপুরে। দুজনই আওয়ামী লীগের কর্মী। ফখরুল সাহেব সহিংসতা, নাশকতা ও সরকারি দলের নিপীড়নের কথা বলছেন। আর বিরোধী দল হয়ে গতকাল আওয়ামী লীগের কর্মীদের হত্যা করেছে বিএনপি। এটা প্রমাণ আছে, এটা কোনো সাজানো বানানো কথা নয়।

মনোনয়নপত্র বিতরণকালে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সহিংসতার ঘটনার কথাও উল্লেখ করেন সেতুমন্ত্রী। বলেন, পল্টন অফিস থেকে আপনাদের সিনিয়র নেতৃত্বের উপস্থিতিতে নাশকতা হয়েছে। যাতে নেতৃত্ব দিয়েছেন মির্জা আব্বাস। তার মেয়ে পর্যন্ত সেখানে সন্ত্রাসী কার্য করেছে। এটা ভাবতে অবাক লাগে। নিজে সন্ত্রাস করে, গোটা ফ্যামিলিকে সন্ত্রাস বানিয়েছেন।

নোয়াখালী-৫ আসনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের একই আসনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। মওদুদের অভিযোগ, ওবায়দুল কাদের সরকারি সুযোগ, সুবিধা ও প্রটোকল নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। মওদুদের সেই অভিযোগও উড়িয়ে দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,ওবায়দুল কাদের,সন্ত্রাসী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close