reporterঅনলাইন ডেস্ক
  ১০ ডিসেম্বর, ২০১৮

‘বিএনপির অত্যাচারের কথা মানুষ ভোলেনি’

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ (ফাইল ছবি)

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির অত্যাচারের কথা মানুষ ভোলেনি। আসন্ন নির্বাচনে ব্যালটের মাধ্যমে বিএনপির বিরুদ্ধে ভোট দিয়ে মানুষ তাদের ওপর অত্যাচারের জবাব দেবে। মন্ত্রী আজ সোমবার প্রতীক বরাদ্দ পেয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

দেশের বিভিন্ন উন্নয়নচিত্র তুলে ধরে তোফায়েল বলেন, এত উন্নয়ন কোনো সময় দেশে হয়নি। বিএনপি ক্ষমতায় ছিল, পদ্মা ব্রিজ বন্ধ করে দিয়েছিল। কমিউনিটি ক্লিনিক বন্ধ করেছে। মানুষের ওপর সীমাহীন অত্যাচার করা হয়েছিল।

মন্ত্রী বলেন, বাংলাদেশের আজকে যে উন্নয়ন এটা আন্তর্জাতিকভাবে স্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বলা হয় উন্নয়নের রোল মডেল। তিনি আজকে বাংলাদেশের নেতা নন, আন্তর্জাতিক বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ নেতা। সৎ নেতা হিসাবে প্রধানমন্ত্রী বিশ্বে পরিচিত।

আওয়ামী লীগের এই নেতা নির্বাচনের ইশতেহার সম্পর্কে বলেন, ২০০৮ সালের নির্বচনের প্রাক্কালে দিন বদলের ইশতেহার দিয়েছিলাম। এবারো আমরা যে ইশতেহার দেবো এটা হবে ঐতিহাসিক। কারণ, ২০২০ সাল জাতির জনকের জন্মশতবার্ষিকী। ২০২১ সাল স্বধীনতার ৫০ বছর পূর্তি। এটাকে সামনে রেখেই আমাদের ইশতেহার সাজানো হয়েছে।

এ সময় তিনি আশা প্রকাশ করে বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারো বিজয়ী হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো আমরা সরকার গঠন করব।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অত্যাচার,বাণিজ্যমন্ত্রী,তোফায়েল আহমেদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close