‘বিএনপি ঘর গোছাতে পারেনি’

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৮, ২১:০৩ | আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৮, ২১:০৮

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ঘর গোছাতে পারেনি, জগাখিচুড়ি ঐক্যের পরিণতি তারা পদে পদে অনুভব করছেন। যার কারণে তাদের সেক্রেটারি জেনারেলের অফিসে গিয়ে মনোনয়ন বঞ্চিতরা হামলা চালাচ্ছে। যাদের কাছ থেকে টাকা নিয়েছে, যারা মনোনয়ন পাননি, তারাই হামলা চালাচ্ছে। এ ধরনের অভিযোগ আ.লীগে নেই। নির্বাচনের দিন যতই যাচ্ছে, ততই তাদের এ এলোমেলো অবস্থার জন্য তাদের এই জগাখিচুড়ি ঐক্য আজকে ভঙ্গুর অবস্থার দিকে নিপতিত হচ্ছে।

শনিবার দুপুরে তার নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের কাছারিরহাট বাজারে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন কাদের।

এসময় উপস্থিত ছিলেন— নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যাহ, জেলা আ.লীগের সদস্য ডা. একেএম জাফর উল্যাহ, কবিরহাট উপজেলা আ.লীগের সভাপতি নুরুল আমিন রুমি, কবিরহাট উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত প্রমুখ।

পিডিএসও/অপূর্ব