ফেনী প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০১৮

ফেনীতে পিতা-পুত্রসহ প্রার্থীদের মনোনয়ন দাখিল

শেষ দিনে ফেনী আ.লীগের মনোনয়ন বঞ্চিত পিতা পুত্রসহ মহাজোট, ঐক্যফ্রন্ট ও বিভিন্ন দলের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। ফেনী-৩ আসনে আ.লীগের মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার ও তার ছেলে সৈয়দ ইশতিয়াক আহমেদ।

বুধবার সকালে ফেনী-১ আসনে মনোনয়নপত্র জমা দেন জাসদ নেত্রী ও মহাজোট সমর্থিত নৌকার প্রার্থী শিরনি আখতার। স্বতন্ত্র প্রার্থী ও জেলা আ.লীগের সহ সভাপতি খায়রুল বাশার তপন, ঢাকাস্থ ফেনী সমিতির সভাপতি ও জেলা আ.লীগের সদস্য শেখ আবদুল্লাহ, ঐক্যফ্রন্ট প্রার্থী গোলাম মাওলা চৌধুরী।

খালেদা জিয়া দুর্নীতির মামলায় জেলে থাকায় প্রার্থীতা বাতিল হওয়ার সম্ভাবনায় এ আসনে বিএনপির প্রার্থী হিসেবে ঢাকা দক্ষিণ যুবদল সভাপতি রফিকুল ইসলাম মজনু, পরশুরাম উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু তালেব ও নুর আহাম্মদ মনোনয়নপত্র জমা দিয়েছেন। ফেনী-২ সদর আসনে আ.লীগের একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন নিজাম উদ্দীন হাজারী। বিএনপির প্রার্থী হিসেবে খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যাপক জয়নাল আবেদীন ভিপি এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দীন মিস্টার।

ফেনী-৩ আসনে মহাজোট সমর্থিত প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন জাপার লে. জে. মাসুদ উদ্দীন চৌধুরী। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন গতবারের স্বতন্ত্র এমপি রহিম উল্লাহ ও জাপা থেকে সদ্য বিদায়ী রিন্টু আনোয়ার। এ আসনে বিএনপির মনোনয়নপত্র জমা দেন দাগনভূঁঞার সাবেক পৌর মেয়র ও বিএনপি নেতা আকবর হোসেন এবং কেন্দ্রীয় বিএনপি নেতা আবদুল লতিফ জনি।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেনী,মনোনয়ন,দাখিল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close