reporterঅনলাইন ডেস্ক
  ২৭ নভেম্বর, ২০১৮

সময় স্বল্পতার জন্য দলীয়ভাবে মনোনয়ন দেওয়া হচ্ছে : ড. কামাল

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, সময় স্বল্পতার কারণে এখন জোটগতভাবে মনোনয়ন না দিয়ে দলীয়ভাবে দেওয়া হচ্ছে।

আজ মঙ্গলবার সকালে ড. কামাল হোসেনের বেইলি রোডের বাড়িতে তার সঙ্গে একান্ত বৈঠক করেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৈঠক শেষে ড. কামাল হোসেন সাংবাদিকদের বলেন, সময় স্বল্পতার জন্য মনোনয়ন জোটগতভাবে দেওয়া হচ্ছে না। আলাদা আলাদা হচ্ছে। পরে বসে এগুলোকে সমন্বয় করা যাবে। প্রার্থিতা প্রত্যাহারের আগেই সব ঠিক হয়ে যাবে।

ছয়টি আসনে ইভিএম ব্যবহারে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত ঐক্যফ্রন্ট মেনে নিচ্ছে কি না— এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘না মেনে নিলে কী করা যাবে? নির্বাচন তো এ কারণে আমরা বাদ দেব না। তবে ইভিএম নিয়ে আমাদের প্রতিবাদ থাকবে।’

এ সময় সাংবাদিকদের জোটের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, অসুস্থতার কারণে জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন নির্বাচন করবেন না।

বৈঠক শেষে গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু বলেন, জোটের নির্বাচনী ইশতেহার নিয়ে আলোচনা হয়েছে। ইশতেহারে দলগুলোর যাতে সামঞ্জস্য থাকে সে বিষয় নিয়েও আলোচনা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ড.কামাল,জাতীয় ঐক্যফ্রন্ট,দলীয়ভাবে মনোনয়ন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close