reporterঅনলাইন ডেস্ক
  ২৭ নভেম্বর, ২০১৮

আবারো সিএমএইচে ভর্তি এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে আবারো সিএমএইচ হাসপাতলে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে অসুস্থতা বোধ করায় তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়

এরশাদের প্রেস সেক্রেটারি সুনীল শুভ রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জাতীয় পার্টির চেয়ারম্যানকে সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাঁটুর তীব্র ব্যথাসহ শারীরিক বিভিন্ন জটিলতায় ভুগছেন তিনি। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য এরশাদের সিঙ্গাপুরে যাওয়া প্রয়োজন। কিন্তু আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের জন্য তিনি যাচ্ছেন না।

তফসিল অনুযায়ী, আগামী ৩০ ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ হবে। নির্বাচন উপলক্ষে দলের মনোনয়ন চূড়ান্ত করার আগে এরশাদের আবারো অসুস্থ হওয়া নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছে।

এর আগে গত ১৬ নভেম্বর স্বাস্থ্য পরীক্ষার জন্য সিএমএইচে ভর্তি হয়েছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ।

এদিকে সংশ্লিষ্ট সূত্র থেকে জানা যায়, জাপাকে ৩১টি আসন দিতে চায় আওয়ামী লীগ। তবে শুরুর দিকে এরশাদ ৭০/৮০ আসন দাবি করলেও সেই অবস্থান থেকে সরে এসে ৪৭টি আসনের দাবি তুলেছে। গণমাধ্যমে সেই ৪৭ প্রার্থীর নামও প্রকাশ করেছে জাপা।

অন্যদিকে জাপার মহাসচিব রুহুল আমিন হাওলাদার গতকাল সোমবার সংবাদ সম্মেলন করে বলেন, আসন্ন নির্বাচনে ২০০ আসনে প্রার্থী দেবে জাপা। এরপর মহাজোটের সঙ্গে আসনের বিষয়টি চূড়ান্ত করা হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এরশাদ,জাতীয় পার্র্টি,সিএমএইচ হাসপাতাল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close