মনোনয়ন পেলে বদি মন্ত্রী হতেন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ : সাকী চৌধুরী

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৮, ১৮:১১ | আপডেট : ২১ নভেম্বর ২০১৮, ২০:৫১

রিহাব মাহমুদ

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কক্সবাজার-৪ আসন (টেকনাফ-উখিয়া) এ মনোনয়ন পেলেন বর্তমান সাংসদ আব্দুর রহমান বদির প্রথম স্ত্রী শাহীন চৌধুরী। বিতর্কিত এই আসনটিকে ঘিরে সারাদেশের মানুষের কৌতূহলের শেষ ছিলো না। এবারের মনোনয়ন বদিকে না দিয়ে তার প্রথম স্ত্রীকে দিয়ে নজির স্থাপন করলো আওয়ামী লীগ। 

বুধবার সন্ধ্যায় আব্দুর রহমান বদির ছোট স্ত্রী সাকী চৌধুরী প্রতিদিনের সংবাদের সঙ্গে মুঠোফোনে আলাপচারিতায় বলেছেন মনোনয়ন বিষয়ে। তিনি বলেন, আমি খুব খুশি। আমার বড় আপা শাহীন চৌধুরী মনোনয়ন পেয়েছেন। আমি ব্যক্তিগতভাবে চাই বড় আপা যেন নির্বাচিত হয়ে উখিয়া-টেকনাফবাসীর মুখ উজ্জ্বল করেন। আমার বিশ্বাস আমার স্বামীর মতো বড় আপাও এমপি নির্বাচিত হবেন।

আব্দুর রহমান বদি ও তার প্রথম স্ত্রী শাহীন চৌধুরী

সাকী চৌধুরী বলেন, এমপি হলে আমার বড় আপা হবে। আমাদের পরিবার এমপি পরিবার। এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য আমি উখিয়া-টেকনাফবাসীকে অনুরোধ করবো সবাই যেনো নৌকায় ভোট দিয়ে আমার বড় আপাকে নির্বাচিত করেন।

তিনি আরও বলেন, আমার স্বামী মনোনয়ন পেলে নির্বাচিত হয়ে এবার মন্ত্রীও হতেন।  এটাই আমার খারাপ লেগেছে।  তারপরও মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য।

আব্দুর রহমান বদি ও তার ছোট  স্ত্রী সাকী চৌধুরী

উল্লেখ্য, উখিয়া-টেকনাফের দুইবারের সংসদ সদস্য আবদুর রহমান বদিকে নিয়ে বিপাকে ছিলো আওয়ামী লীগ। আকাশ ছোঁয়া জনপ্রিয়তা থাকা বদির বিকল্প হিসেবে কোনো যৌগ্য প্রার্থীও পাচ্ছিল না আওয়ামী লীগ তাই বদির স্ত্রী শাহীন চৌধুরীকে বেছে নিয়েছে মনোনয়ন বোর্ড।