‘নির্বাচনের পর রাজশাহীর জন্য বড় প্রকল্প আনা হবে’

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ১৯:৫৩

রাজশাহী ব্যুরো

রাজশাহীতে ছাত্রমৈত্রী ও যুবমৈত্রীর সহস্রাধিক সাবেক ও বর্তমান নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেছেন। শুক্রবার বিকেলে নগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে বড় মসজিদের সামনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামানের হাতে ফুলের তৈরি নৌকা উপহার দিয়ে সাবেক ছাত্রমৈত্রী ও যুবমৈত্রী নেতা অ্যাডভোকেট আবু রায়হান মাসুদের নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন। এসময় যোগদানকারীরা আগামীতে আওয়ামী লীগের নীতি, আদর্শ ও গঠনতন্ত্র মেনে একনিষ্ঠ কর্মী হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

যোগদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মেয়র লিটন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে হারে দেশের উন্নয়ন করছেন, আগামী ১০ থেকে ১৫ বছরের মধ্যে বাংলাদেশ বিশ্বের অন্যতম ধনী দেশে পরিণত হবে। সংসদ নির্বাচনের পর রাজশাহীর জন্য বড় বড় প্রকল্প আনা হবে। আগামী ৫ বছরে রাজশাহীতে ১০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করা হবে। উন্নয়নের জন্য ধারাবাহিকতা রক্ষা ও সুন্দর ভবিষ্যতের জন্য আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।’

যোগদান অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানা, দপ্তর সম্পাদক মাহবুব উল আলম বুলবুল, ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, সদস্য আহসানুল হক পিন্টু উপস্থিত ছিলেন। 

পিডিএসও/অপূর্ব