টাঙ্গাইল-৬ আসনে বিএনপির মনোনয়ন কিনেছেন ১০ জন

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ১৬:৪২

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে বিএনপির দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১০ জন। 

বিএনপির দলীয় মনোনয়ন ফরম বিক্রির চতুর্থ দিনে দলীয় ফরম সংগ্রহ করেছেন- সাবেক প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রবিউল আওয়াল লাভলু, সাবেক মন্ত্রী ও কেন্দ্রীয় বিএনপির সদস্য নুর মোহাম্মদ খান, কেন্দ্রীয় জাসাসের সাবেক কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম স্বপন, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাভোকেট ইকবাল হোসেন খান, বাংলাদেশ সুপ্রীম কোর্ট বার অ্যাসোসিয়েশনের ট্রেজারার অ্যাডভোকেট নাসরিন আক্তার, জেলা বিএনপি নেতা হামিদুল হক মোহন, জেলা বিএনপির সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সারোয়ার কায়সার রাহাত, দেলদুয়ার উপজেলা বিএনপি নেতা আলমগীর হোসাইন, বিএনপি নেতা ও সাবেক ভিপি শরীফ উদ্দিন আরজু। 

মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত মনোনয়ন প্রত্যাশীরা রাজধানীর নয়াপল্টনস্থ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় তাদের সঙ্গে নাগরপুর-দেলদুয়ার নির্বাচনী এলাকার নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পিডিএসও/অপূর্ব