ঢাবি প্রতিনিধি

  ১৫ নভেম্বর, ২০১৮

‘মির্জা ফখরুলকে ৪৮ ঘণ্টার মধ্যে ক্ষমা চাইতে হবে’

মির্জা ফখরুলকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তার বক্তব্য মিথ্যা বলে স্বীকার করে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

তিনি বলেন, যারা হামলা করেছে তারা সবাই ছাত্রদল ও বিএনপির ক্যাডার। অথচ মির্জা ফখরুল তাদের ‘হেলমেট বাহিনী’ বলে নির্লজ্জ মিথ্যাচার করেছেন।

এ সময় ছাত্রলীগের পক্ষ থেকে মির্জা ফখরুল, মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়ের বিরুদ্ধে মানহানির মামলা করা হবে বলে তিনি হুশিয়ারি দিয়ে বলেন, ‘মির্জা ফখরুলকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তার বক্তব্য মিথ্যা বলে স্বীকার করে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। অন্যথায় আমরা খালেদা জিয়ার গুলশান কার্যালয় ঘেরাও করব।’

রাজধানীর নয়া পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে বুধবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর বিএনপি-জামায়াতের নেতাকর্মীরাই হামলা করেছে উল্লেখ করে এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল পরবর্তী এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে থেকে এ বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টিএসসির রাজু ভাস্কর্যের সামনে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রলীগের সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

ছাত্রলীগের সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী শোভন বলেন, ‘বিএনপি-জামায়াত দেশের সম্পদ বিনষ্ট করেছে। বাংলাদেশের মানুষের ভালোমন্দ তারা চায় না, তারা চায় ক্ষমতা।’

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মির্জা ফখরুল,ক্ষমা,গোলাম রাব্বানী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close