reporterঅনলাইন ডেস্ক
  ১২ নভেম্বর, ২০১৮

খালেদা জিয়ার জন্য ৩ মনোনয়ন ফরম

কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য তিনটি আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। সোমবার বেলা পৌনে ১১টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম বিক্রির এই কার্যক্রম শুরু হয়।

প্রথমেই বেগম জিয়ার বাবার বাড়ির আসন ফেনী-১ (পরশুরাম উপজেলা, ফুলগাজী উপজেলা ও ছাগলনাইয়া)-এর জন্য তার পক্ষে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি চেয়ারপারসনের আরেক পুরনো আসন বগুড়া-৬ (সদর)-এর জন্য তার পক্ষে দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। এছাড়া শ্বশুরবাড়ির আসন বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর)-এর জন্য খালেদার পক্ষে আরেকটি মনোনয়ন ফরম কেনেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয়, চতুর্থ ও পঞ্চম তলায় আট বিভাগের আলাদা বুথ থেকে দলের মনোনয়ন ফরম বিক্রি করা হচ্ছে। মনোনয়ন ফরম কিনতে লাগছে ৫ হাজার টাকা। আর জমা দেওয়ার সময় ২৫ হাজার টাকা জামানত দিতে হচ্ছে। সোম ও মঙ্গলবার বিএনপির মনোনয়ন ফরম বিক্রি হবে; মঙ্গল ও বুধবার তা জমা দেওয়া যাবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,খালেদা জিয়া,মনোনয়ন ফরম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close