reporterঅনলাইন ডেস্ক
  ১১ নভেম্বর, ২০১৮

আ. লীগের মনোনয়ন জমা দিলেন শেখ নবীরুজ্জামান বাবু

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে মনোনয়ন প্রত্যাশী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ নবীরুজ্জামান বাবু।

রোববার বিকেল ৪ টার দিকে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে তিনি মনোনয়ন ফরমটি জমা দেন।

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইসমাইল খলিল উল্লাহ সহ ঢাকাস্থ মোংলা-রামপালের বিশিষ্ট ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিত্ব ও শুভাকাঙ্ক্ষিরা এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন। এর আগে রোববার বেলা সাড়ে ১১টার দিকে তিনি বিশাল জনসমর্থনকে সঙ্গে নিয়ে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনেন।

শেখ নবীরুজ্জামান বাবু বলেন, ‘আমি মোংলা-রামপালেরই সন্তান। ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। ওয়ান-ইলেভেন পরবর্তী সময় থেকে শুরু করে প্রতিটি আন্দোলনে থেকেছি। নেত্রীর মুক্তির আন্দোলন থেকে শুরু করে সব আন্দোলনে আমি ছিলাম। তৃণমূলের রাজনীতিতে মোংলা-রামপাল আসনে যারা মনোনয়ন প্রত্যাশী- তাদের থেকে আমি এগিয়ে আছি বলে মনে করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন, তবে আমি এই এলাকার গরিব-দুঃখী অবহেলিত মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা করব।’

প্রসঙ্গত, অ্যাডভোকেট শেখ নবীরুজ্জামান বাবু কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আ. লীগ,মনোনয়ন,শেখ নবীরুজ্জামান বাবু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close