সোহরাওয়ার্দীতে ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ১৩:৩৫ | আপডেট : ০৬ নভেম্বর ২০১৮, ১৩:৪৮

অনলাইন ডেস্ক

সাত দফা দাবিতে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন নতুন জোট জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা উপলক্ষে ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হচ্ছেন।

মঙ্গলবার দুপুর ২টায় আনুষ্ঠানিকভাবে এ জনসভা শুরুর কথা থাকলেও সকাল থেকেই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের সামনে জড়ো হতে দেখা গেছে জোটের নেতাকর্মীদের। ঢাকার আশাপাশের জেলা থেকে আসা নেতাকর্মীরা নানা স্লোগানে সমাবেশস্থল মুখর করে রেখেছেন।

আজকের এই জনসভাকে সর্ববৃহৎ জনসভায় পরিণত করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে জানিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেন, জনসভায় রাজধানীসহ ঢাকার আশাপাশের জেলা থেকে বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যোগ দেবেন। স্মরণকালের সর্ববৃহৎ জনসভা হবে এটি। গতকাল জনসভার ভেন্যু পরিদর্শন শেষে এ কথা জানান তিনি।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি থাকবেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। প্রধান বক্তা জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ শীর্ষ নেতারা। এছাড়া প্রথমবারের মতো ঐক্যফ্রন্টের মঞ্চে উঠবেন কৃষক-শ্রমিক-জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। এদিকে সমাবেশকে কেন্দ্র করে সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছেন।

পিডিএসও/হেলাল