সোহরাওয়ার্দীতে জাতীয় ঐক্যফ্রন্টকে সমাবেশের অনুমতি

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ১৩:১৭ | আপডেট : ০৫ নভেম্বর ২০১৮, ১৬:৩৯

অনলাইন ডেস্ক
ফাইল ছবি

জাতীয় ঐক্যফ্রন্ট আগামীকাল মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি পেয়েছে। সোমবার সকালে ঐক্যফ্রন্টের একটি দল ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কার্যালয়ে অনুমতির জন্য দরখাস্ত নিয়ে গেলে ডিএমপির অনুমতি পান।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী এ তথ্য নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি নিতে আজ সকাল ১১টার দিকে আমরা ডিএমপি কার্যালয়ে গিয়েছিলাম। পুলিশ আমাদের অনুমতি দিয়েছে।

জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষে প্রতিনিধিদলে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ। ঐক্যফ্রন্ট গঠিত হওয়ার পর রাজধানীতে প্রথমবারের মতো সমাবেশ ঘিরে ব্যাপক শোডাউন করতে চায় বিএনপি। এ লক্ষ্যে রাজধানী ও আশপাশের জেলা থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী সমাগমের প্রস্তুতি নিয়েছে দলটি।

সমাবেশের অনুমতি প্রসঙ্গে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী আরো বলেন, সমাবেশকে কেন্দ্র করে ঐক্যফ্রন্টের ব্যাপক প্রস্তুতি রয়েছে। সাত দফা দাবিতে অনুষ্ঠেয় সমাবেশ আগামীকাল দুপুর ২টায় শুরু হবে। সমাবেশে প্রধান অতিথি থাকবেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন এবং সভাপতিত্ব করবেন বিএনপি মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পিডিএসও/হেলাল