reporterঅনলাইন ডেস্ক
  ০২ নভেম্বর, ২০১৮

ময়মনসিংহে ১০৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

নৌকায় ভোট দেওয়ার ওয়াদা করালেন প্রধানমন্ত্রী

ময়মনসিংহের জনসভায় জনতার কাছ থেকে আগামী একাদশ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার ওয়াদা করালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে শুক্রবার বিকেলে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভাটি পরিণত হয়েছিল জনস্রোতে।

জনসভার আগে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের নিয়ে ১০৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং বঙ্গবন্ধু নভোথিয়েটার, বিভাগীয় স্টেডিয়াম ও পুরাতন ব্রহ্ম‏‏পুত্র নদ খননসহ ৯৩টি প্রকল্পের ভিত্তিফলক উন্মোচন করেন শেখ হাসিনা। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক খোকার সভাপতিত্বে এই সমাবেশে আরো বক্তব্য দেন—আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী ও আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মণি, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।

সার্কিট হাউজ মাঠের জনসভায় প্রধানমন্ত্রী তার বক্তব্যে এই প্রকল্পগুলোর নাম উল্লেখ করে বলেন, আমি ময়মনসিংহ বিভাগের জন্য উপহার নিয়ে হাজির হয়েছি। সরকারপ্রধান তার শাসনামলে বাংলাদেশের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নত ও সমৃদ্ধ দেশ। এজন্য দরকার আওয়ামী লীগের ক্ষমতায় থাকা। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে নৌকা মার্কায় ভোট চাই। এ সময় জনসভায় উপস্থিত সবার উদ্দেশে তিনি বলেন, আপনারা হাত তুলে ওয়াদা করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কথা উল্লেখ করে আওয়ামী লীগ সভানেত্রী বলেন, আগামী দিনে নির্বাচন। পূর্বে যেভাবে নৌকায় ভোট দিয়েছিলেন, আগামীতেও নৌকায় ভোট দিয়ে দারিদ্র্যসীমা ৫ থেকে ৬ ভাগে নামাতে হবে। সেজন্য আপনাদের সহযোগিতা চাই।

অষ্টম জাতীয় সংসদ নির্বাচনের পর বিরোধীদলের ওপর বিএনপি-জামায়াত জোটের রাজনৈতিক নিপীড়নের চিত্র তুলে ধরে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে কারো ওপর নির্যাতন করে না, আওয়ামী লীগ করে উন্নয়ন। সেসময় দুর্নীতির কথা বলতে গিয়ে শেখ হাসিনা বলেন, হাওয়া ভবনের খাওয়া মেটাতে গিয়ে দেশের কোনো উন্নয়ন হয়নি, হয়েছে দেশের সব অর্থ পাচার।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওয়াদা,প্রধানমন্ত্রী,নৌকা,ময়মনসিংহ,আওয়ামী লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close