reporterঅনলাইন ডেস্ক
  ০২ নভেম্বর, ২০১৮

সোহরাওয়ার্দীতে জনসভা করতে চায় জাতীয় ঐক্যফ্রন্ট

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপের পর ৬ নভেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করতে চায় জাতীয় ঐক্যফ্রন্ট। শুক্রবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঐক্যফ্রন্টের পক্ষে এ তথ্য জানান রুহুল কবির রিজভী।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, আগামী ৬ নভেম্বর জনসভা করার জন্য ইতোমধ্যে তারা অনুমতি চেয়েছেন। সোহরাওয়ার্দী উদ্যান কর্তৃপক্ষের কাছে ও পুলিশের কাছে চিঠি দেওয়া হয়েছে। তিনি বলেন, তারা এখনো সমাবেশের অনুমতি পাননি। তবে আশা করছেন অনুমতি পাবেন। ঐক্যফ্রন্টের এই জনসভা সামনে রেখে শনিবার বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে যৌথ সভা হবে বলে জানান রিজভী।

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে গণভবনে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে সংলাপে অংশ নেয় জাতীয় ঐক্যফ্রন্টের ২০ সদস্যের একটি প্রতিনিধিদল। সংলাপ শেষে তিনি বলেন, এ আলোচনায় বিশেষ সমাধান তারা পাননি। তবে বিরোধী দলের সভা-সমাবেশের বাধা অপসারণের বিষয়ে ইতিবাচক সাড়া পেয়েছেন।

এসব বিষয়ে রুহুল কবির রিজভী বলেন, সংলাপ নিয়ে যে আশা ফুটে উঠেছিল, ফুলের মুকুল যেমন ঝরে যায় আস্তে আস্তে। সেটা এখন ঝরে যেতে শুরু করেছে। তিনি অভিযোগ করে বলেন, সংলাপের পরও বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার বন্ধ হয়নি। বৃহস্পতিবার রাতে টাঙ্গাইল জেলা ছাত্রদলের সভাপতি সালেহ মোহাম্মদ ইথেনকে গ্রেফতার করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় ঐক্যফ্রন্ট,সোহরাওয়ার্দী,জনসভা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close