নিজস্ব প্রতিবেদক

  ০১ নভেম্বর, ২০১৮

এবার উত্তরায় গণমিছিল মনোনয়ন প্রত্যাশীর

আওয়ামী লীগের স্থানীয় নেতাদের অনেকে এবার ঢাকা-১৮ আসন থেকে নির্বাচন করতে চান। বর্তমান এমপি সাহারা খাতুনের বাইরে এসব মনোনয়ন প্রত্যাশীরা প্রার্থী হিসেবে নিজেদের যোগ্যতা প্রমানের জন্য বেশ কয়েকদিন ধরে জনসংযোগ করছেন। গনসংযোগের পাশাপাশি দলীয় নেতাদের সমর্থন লাভের জন্য উঠে পড়ে লেগেছেন এসব মনোনয়ন প্রত্যাশী নেতারা।

বৃহস্পতিবার উত্তরার রাজলক্ষী থেকে শুরু করে একটি গনমিছিল ও গণসংযোগ করেন স্থানীয় প্রার্থী হাবিব হাসান। ২-৩ লোকের মিছিলটি রাজলক্ষী থেকে শুরু হয়ে উত্তরা হাউজ বিল্ডিং ঘুরে ১১ নং সেক্টর ও রবীন্দ্র সরণী হয়ে রাজলক্ষী গিয়ে শেষ হয়। হাবিব হাসান অনেক আগে থেকেই নৌকা মার্কার পক্ষে ভোট এবং নিজের মনোনয়নের পক্ষে সমর্থন কামনা করে উত্তরার বিভিন্ন জায়গায় চসে বেড়াচ্ছেন।

তার দাবি দল তাকে নমিনেশন অবশ্যই দিবে। কারণ হিসেবে তিনি বলেন, সাহারা খাতুনকে আমরা গত দুই টার্মে এমপি নির্বাচিত করেছি। তার এখন বয়স হয়েছে। তাছাড়া আমরা নিজেরাও এমপি হওয়ার যোগ্যতা অর্জন করেছি বলে সাধারণ নেতাকর্মীরা মনে করছেন। তাছাড়া দীর্ঘদিন থেকে স্থানীয়ভাবে প্রার্থী দেওয়ার দাবি করছে এলাকারবাসী। তারাই আমাকে ভরসা দিচ্ছেন এবার।

হাবিব হাসান দীর্ঘদিন থেকে মাঠে কাজ করে গেলেও সম্প্রতি হাই কমান্ড থেকে মাঠে থাকার সংকেত পেয়ে আওয়ামী লীগের এ নেতা এখন নির্বাচনী মাঠ গোছাতে ব্যস্ত। নেতাকর্মীদের নিয়ে গত কয়েকদিন থেকে অব্যাহতভাবে গণসংযোগ করছেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উত্তরা,গণমিছিল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close