নিজস্ব প্রতিবেদক

  ২৯ অক্টোবর, ২০১৮

মাঠে থাকার আশ্বাস পেয়ে নির্বাচনী গণসংযোগে হাবিব হাসান

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ঢাকা-১৮ আসনে নির্বাচন করতে চান হাবিব হাসান। দীর্ঘদিন থেকে মাঠে কাজ করে গেলেও সম্প্রতি হাই কমান্ড থেকে মাঠে থাকার সংকেত পেয়ে আওয়ামী লীগের এ নেতা এখন নির্বাচনী মাঠ গোছাতে ব্যস্ত। নেতাকর্মীদের নিয়ে গত দুইদিন থেকে গণসংযোগও করছেন সমানতালে। তার অনুসারী নেতারা বলছেন কেন্দ্রীয় হাই কমান্ড নেতাকে মাঠ গোছাতে বলেছেন, আর এতেই আমরা আশাবাদি। আমরাই পাবো নৌকার টিকেট। ইনশাল্লাহ।

জানা যায়, গত ২ দিন যাবৎ ঢাকা ১৮ আসনে আওয়ামী লীগ থেকে মনোনায়ন প্রত্যাশী মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক হাবিব হাসানকে তুরাগ, উত্তরা ও দক্ষিনখান এলাকায় উৎসব মুখর পরিবেশে জোর প্রচারণা চালাতে দেখা গেছে। রোববার সন্ধ্যা থেকেই এমপি প্রার্থী হিসেবে জনগনের কাছে গিয়ে নিজের পক্ষে সমর্থন ও নৌকা মার্কায় ভোট চাইছেন তিনি।

তবে নির্বাচনী প্রচারণায় স্থানীয় অন্য প্রার্থী থেকে তিনি কিছুটা এগিয়ে আছেন বলে মত অনেকের। সোমবার বিকেল ৩ টা থেকে উত্তরা দক্ষিনখানস্থ কোটবাড়ি থেকে ফায়দাবাদ হয়ে আদমআলী মার্কেট পর্যন্ত প্রচারণা চালান হাবিব হাসান। এর আগে রোববার তুরাগের পাকুড়িয়া সহ বেশ কয়েকটি এলাকায় নির্বাচনী প্রচারণা চালাতেও দেখা যায় তাকে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাবিব হাসান,গণসংযোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close