নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ২৭ অক্টোবর, ২০১৮

‘আওয়ামী লীগ ইসলাম বিরোধী দল নয়’

প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, অনেকে বলে আওয়ামী লীগ ইসলাম বিরোধী দল। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করার পর একটি কুচক্রী মহল অপপ্রচার করতে শুরু করল যে, আওয়ামী লীগ ইসলাম বিরোধী দল! অথচ ইসলামী ফাউন্ডেশন তৈরি করেছেন বঙ্গবন্ধু। তারই কন্যা কওমী মাদ্রাসাকে সরকারি স্বীকৃতি দিলেন। একের পর এক নির্মাণ করে চলেছেন মসজিদ মাদ্রাসা। এতেই প্রমাণিত হয় আওয়ামী লীগ ইসলাম বিরোধী দল নয়।’

শনিবার দুপুরে ঢাকার নবাবগঞ্জ উপজেলার নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে নবাবগঞ্জ ও দোহার থানা কমিউনিটি পুলিশিং সেল আয়োজিত আলেম, উলামা, মাশায়েখ, ইমাম ও ইসলামী চিন্তাবিদদের সঙ্গে মাদক, সন্ত্রাস এবং জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আমরা যেন ঢালাওভাবে কাউকে জামায়াতে ইসলামী না বলি। ইসলামী দলগুলোকে যেন হেয় করে কথা না বলি। কওমী মাদ্রাসার সরকারি স্বীকৃতিতে আগামী ৫ নভেম্বর প্রধানমন্ত্রীর গনসংবর্ধনার পরিবর্তে শোকরানার দোয়ায় সবাইকে অংগ্রহণ করার আহ্বান জানান তিনি।

ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান সাফিউর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আ. লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, শাহজালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আক্কাস আলী মোল্লা, দোহার সার্কেল এএসপি মাহবুবুর রহমান, নবাবগঞ্জ উপজেলা আ. লীগের সভাপতি নাসির উদ্দিন ঝিলু, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা ইসলামী ফাউন্ডেশনের চেয়াম্যান ফরিদ উদ্দিন, দোহার থানা ওসি সাজ্জাদ হোসেন, নবাবগঞ্জ থানা ওসি মোস্তফা কামাল প্রমুখ।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশ ও দেশের জনগণের মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,ইসলাম,বিরোধী,দল,নয়,সালমান এফ রহমান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close