সিলেট ব্যুরো

  ২৪ অক্টোবর, ২০১৮

সিলেটে মাজার জিয়ারত করলেন ঐক্যফ্রন্টের নেতারা

নতুন রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টের প্রথম সমাবেশের আগে সিলেটে হজরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.)-এর মাজার জিয়ারত করেছেন এ জোটের শীর্ষ নেতারা।

বুধবার সকাল সাড়ে ৬টায় শাহজালালের মাজার জিয়ারত করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতারা। সেখান থেকে তারা শাহপরানের মাজারে যান। এ সময় দেশ ও জাতির সুখ-সমৃদ্ধি-শান্তি কামনা করে মোনাজাত করেন নেতারা।

জিয়ারতকালে মির্জা ফখরুলের সঙ্গে ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, জেএসডি সভাপতি আসম আবদুর রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, এম এ হক, খন্দকার আবদুল মুক্তাদির, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সাদেক বখত, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার প্রমুখ।

এর আগে মঙ্গলবার রাতে শাহজালালের মাজার জিয়ারত করেছেন কামাল হোসেনসহ নেতারা। তার সঙ্গে ছিলেন ঐক্যফ্রন্ট নেতা ও গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু এবং ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুরসহ স্থানীয় বিএনপির নেতাকর্মী।

এরআগে সমাবেশে যোগ দিতে গতকাল বিকেলে দলটির প্রধান নেতা গণফোরাম সভাপতি কামাল হোসেনসহ নেতারা সিলেটে পৌঁছান। আর আজ ভোরে সিলেটে পৌঁছান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মাহমুদুর রহমান মান্নাসহ দলটির অন্য নেতারা। ঢাকা থেকে ভোর ৫টার ফ্লাইটে রওনা করে ৬টায় সিলেট বিমানবন্দর নামেন তারা। সেখান থেকে সরাসরি মাজারে যান।

উল্লেখ্য, আজ বিকেলে নগরের রেজিস্ট্রি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ হবে। দুপুর ২টায় সমাবেশ শুরু হবে। এতে প্রধান অতিথি ড. কামাল হোসেন ও প্রধান বক্তা মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করবেন আরিফুল হক চৌধুরী।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় ঐক্যফ্রন্ট,মাজার জিয়ারত,সমাবেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close