গাজীপুর প্রতিনিধি

  ১৯ অক্টোবর, ২০১৮

‘ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ’

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ। শুরুটাই তারা করেছে বিদেশিদের দিয়ে। জনগণের কাছে না গিয়ে ঐক্যফ্রন্ট গেছে বিদেশিদের কাছে। ঐক্যফ্রন্ট বিদেশিদের আস্থায় আনতে চায়। জনগণের আস্থার কোনও প্রয়োজন তাদের আছে বলে মনে হয় না। তারা জনগণের কোনও সমাবেশে যায়নি। এরমধ্য দিয়ে প্রমাণ হয় এরা কতটা দেউলিয়া, এরা কতটা জনসমর্থনহীন।

শুক্রবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় ফ্লাইওভারের কাজ পরিদর্শনে এসে মন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, এরা ১০ বছর ধরে আন্দোলনের ডাক দিয়ে বারবার ব্যর্থ হয়েছে। এখন মানুষ নির্বাচনমুখী। পাবলিক এখন ইলেকশন মুডে আছে। কেউ এখন আন্দোলনের দিকে তাকিয়ে নেই। জনগণ নির্বাচনমুখী হয়ে পড়েছে। নির্বাচনমুখী জনগণকে ১৫/২০ দিনে আন্দোলনমুখী করা কিছুতেই সম্ভব না। যারা এ ধরেণের অপ্রপয়াস করছে তারা বোকার স্বর্গে বাস করছে।

তিনি জানান, চন্দ্রা ফ্লাইওভারের কাজ ইতোমধ্যে ৯০ শতাংশ শেষ হয়েছে। মাস দুইয়ের মধ্যে কাজ শেষ হবে বলে আমরা আশা করছি এবং সেই লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি।

এ সময় মন্ত্রীর সঙ্গে টঙ্গী-আশুলিয়া এক্সপ্রেসওয়ের প্রকল্প পরিচালক শাহাবুদ্দিন খান, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় প্রকৌশলী সুবজ উদ্দিন খানসহ সড়ক ও জনপথের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঐক্যফ্রন্ট,গোড়াতেই,গলদ,ওবায়দুল কাদের
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close