লালমনিরহাট প্রতিনিধি

  ১৭ অক্টোবর, ২০১৮

‘এরশাদ ও খালেদা দেশের সম্পদ লুটপাট করে আখের গুছিয়েছে’

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, ‘এরশাদ ও খালেদা জিয়া ক্ষমতায় থেকে দেশের সম্পদ লুটপাট করে নিজেদের আখের গুছিয়েছেন। খালেদার ছেলে তারেক রহমান এতিমের টাকা আত্মসাৎ করেছে।’

বুধবার সকালে লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা ইউপি পরিষদ মাঠে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর ভাতা ভোগীদের বই বিতরণের উদ্বোধনী আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বিএনপি জামায়াত ক্ষমতায় থেকে দেশের মানুষের খবর রাখেনি। দেশে কোনও উন্নয়ন করতে পারেনি। অকার্যকর রাষ্ট্র বানানোর চক্রান্ত করেছিল। দেশবাসী তা প্রতিহত করে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ক্ষমতা বুঝিয়ে দিয়ে দেশকে উন্নয়নের চরম শিখড়ে পৌঁছে দিয়েছে।

মহিষখোচা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা, জেলা সমাজসেবা অধিদফতরের উপ পরিচালক মোশাররফ হোসেন ও আদিতমারী উপজেলা সমাজসেবা অফিসার শরিফুল ইসলাম।

এসময় আদিতমারী উপজেলার ৮ টি ইউনিয়নে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ২০১৭-১৮ অর্থ বছরের চার হাজার ৭০৭ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতাভোগিকে ভাতার বই বিতরণ করা হয়।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এরশাদ,খালেদা,লুটপাট,নুরুজ্জামান আহমেদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close