ঢাবি প্রতিনিধি

  ১৬ অক্টোবর, ২০১৮

‘জগাখিচুড়ি ঐক্য হলো ভাঙনের তাণ্ডব’

ফাইল ছবি

জগাখিচুড়ি ঐক্যকে ভাঙনের তাণ্ডব বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে শারদীয় দুর্গোৎসব পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

জাতীয় ঐক্য শুরুতেই ধাক্কা খেয়েছে উল্লেখ করে তিনি বলেন, তাদের উদ্দেশ্য পরিস্কার নয়, ভালো নয়। যিনি ‘নাম্বার ওয়ান’ তার উদ্দেশ্য ক্ষমতায় যাওয়া। কারন তিনি জানেন জনবিচ্ছিন্ন কেউ ক্ষমতায় আসতে পারেনা। তাই তিনি বিএনপি জামায়াতের উপর ভর করে শেখ হাসিনাকে হঠাতে দূর্নীতিবাজ তারেকের সাথে আতাঁত করতে লজ্জা পাননি। এ ঐক্য জাতীয় ঐক্য নয় উল্লেখ করে তিনি বলেন, জগাখিচুড়ি ঐক্য হলো ভাঙনের তাণ্ডব।

দেশ শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, সাম্প্রদায়িক শক্তি অশুভ শক্তি। বিএনপির নেতৃত্বে তারা ষড়যন্ত্র করছে। শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে চক্রান্ত শুরু হয়ে গিয়েছে। আজকে আমাদের শপথ গ্রহন করতে হবে, এই সাম্প্রদায়িক অশুভ শক্তিকে পরাজিত করতে হবে। আগামী নির্বাচনেও এই সাম্প্রদায়িক অশুভ শক্তি পরাজিত হবে।

এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক হোসাইন সাদ্দাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জগাখিচুড়ি,ঐক্য,ভাঙন,তাণ্ডব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close