নিজস্ব প্রতিবেদক

  ১৬ অক্টোবর, ২০১৮

আমার সুনাম ক্ষুণ্ণ করতেই অপপ্রচার : মামুন সরকার

ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বৃহত্তর উত্তরার বিশিষ্ট ব্যবসায়ী, ঢাকা উত্তর দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মামুন সরকারের বিরুদ্ধে একটি পক্ষ উদ্দেশ্যমুলক বিভ্রান্তি প্রচারে নেমেছে বলে তিনি অভিযোগ করেন। পরিচ্ছন্ন রাজনীতির মাধ্যমে মোকাবেলার সাহস হারিয়ে পক্ষটি অখ্যাত কিছু ম্যাগাজিনে চরিত্র হননের কাজে নেমেছে বলে অভিমত দেন তিনি।

এ বিষয়ে তিনি বলেন, প্রকাশিত সংবাদে আমাকে vop ব্যবসায়ী হিসেবে যে অভিযোগ করেছে বাংলাদেশের কোনও থানায় বা কোনও সংস্থা vop ব্যবসার সাথে যুক্ত আছি এমন কোনও প্রমাণ কেউ দেখাতে পারবে না। তাছাড়া হাউজি, জুয়া, মদ ব্যবসায় আমি কখনো জড়িত ছিলাম না। যার বিরুদ্ধে আমার অবস্থান খুবই পরিস্কার। উল্লেখিত সংবাদে চাইনিজ নাগরিকদের আটকের যে সংবাদ উল্লেখ করেছে কোন থানায়, কত তারিখে আমার নামে অভিযোগ গঠিত হয়েছে তা কেউ দেখাতে পারবে না। যে ঘটনার সাথে আমি জড়িত না, তা দেখানোর সুযোগই বা কোথায়? এরকম কোনও ঘটনার সাথে আমি আমার জীবনেও জড়িত ছিলাম না।

তিনি আরো বলেন, সম্পূর্ণভাবে আমার রাজনৈতিক সুনামকে ব্যবসায়িক ভবিষ্যতকে নষ্ট করার জন্য উদ্দেশ্যমূলকভাবে এ সংবাদ প্রকাশ করানো হয়েছে এবং আমি উত্তরায় একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও সুনামের সাথে রাজনীতি করছি বিদায় আমার সুনামকে প্রশ্নবিদ্ধ করার জন্য কারোর প্ররোচনায় এই ধরণের সংবাদ প্রচারিত হয়েছে বলে আমি মনে করি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মামুন সরকার,সুনাম ক্ষুণ্ণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close