‘বিরোধীদলের নেতাকর্মীদের ভোটও আদায় করতে হবে’

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ২০:৫৩ | আপডেট : ১১ অক্টোবর ২০১৮, ২০:৫৬

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান বলেছেন, বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়ে গেছেন আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্বে দেশ আজ বিশ্ব দরবারে সাহসী ও উন্নয়নশীল জাতি হিসেবে নতুনভাবে দাড়িয়েছে। যদি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হয় তবে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। নির্বাচনে জয়লাভ করতে হলে বিরোধীদলের নেতাকর্মীদের ভোটও আদায় করতে হবে। 

বৃহস্পতিবার ঢাকার নবাবগঞ্জ উপজেলা কনফারেন্স রুমে উপজেলার ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার ও মহিলা মেম্বারদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন— বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জালাল, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম জালাল শিমু, ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল, আব্দুল ওয়াদুদ, আলীমুর রহমান খান পিয়ারা, ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদার, দেওয়ান তুহিনুর রহমান তুহিন, রিপন মোল্লা, হিল্লাল মিয়া, নন্দলাল সিং, পান্নু মাতব্বর, আবেদ হোসেন, তপন মোল্লা, আব্দুল জলিলসহ ১৪টি ইউনিয়নের মেম্বার ও মহিলা মেম্বার প্রমুখ উপস্থিত ছিলেন।

পিডিএসও/এআই