reporterঅনলাইন ডেস্ক
  ০৯ অক্টোবর, ২০১৮

রায় ঘিরে নাশকতা করলে কোনো ছাড় নয় : কাদের

২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে বিএনপি নাশকতার চেষ্টা করলে তার সম‌ুচিত জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার সকা‌লে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে আল রিয়াদ এক্সপ্রেস বাসের যাত্রা উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি আরো ব‌লেন, রায়কে ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। আমরা ন্যায় বিচার চাই। আমি নিজেও তো এই হামলায় আহত হয়েছি। আমাদের নেত্রীর একটা কানের শ্রবণশক্তি চলে গিয়ে‌ছিল। আইভি রহমানসহ ২৪ জনের প্রাণ গেছে। কাজেই এই ধরনের হত্যাকাণ্ডের বিচার বাংলাদেশে হবে না— এই ইমপিউনিটি কালচার গড়ে তুলব?

সেতুমন্ত্রী ব‌লেন, সবাই জানে ২১ শে আগস্ট গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড হচ্ছে হাওয়া ভবন, তারেক জিয়া। এখন সত্যকে আড়াল করে লাভ নাই। তারপরও আমরা এই ব্যাপারে রায়ের আগে কোনও কমেন্ট করতে চাই না। কিন্তু ন্যায়-বিচার যেন আমরা পাই। আমরা ন্যায় বিচার প্রত্যাশা করি আদালতে।

এই রায় নিয়ে কোন প্রতিক্রিয়া থাকবে কী না এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আমাদের কোনো প্রতিক্রিয়া নেই। আমরা ন্যায় বিচার চাই। ন্যায় বিচার ছাড়া আমাদের আর কোনো প্রতিক্রিয়া নেই। বিএনপি এটাকে নিয়ে যদি কোনও সমস্যা তৈরি করতে চায়, যদি সহিংস নাশকতা করতে চায় সেটাকে কোনো ছাড় দেওয়া হবে না।

এ সময় উল্লেখ করে কাদের বলেন, তারা ভুলে গেছে এটা ২০১৪ সাল নয়, এখন ২০১৮ সাল। যে কোন অপচেষ্টা হলে জনগণ প্রতিরোধ করবে, আমাদের লাগবে না।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
২১ আগস্ট গ্রেনেড হামলা,রাজনীতি,হামলার রায়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close