reporterঅনলাইন ডেস্ক
  ০১ অক্টোবর, ২০১৮

বিএনপির ৭ দফা অযৌক্তিক ও সংবিধানবিরোধী : কাদের

বিএনপির ৭ দফা দাবি অযৌক্তিক, অগ্রহণযোগ্য ও কোনও কোনোটি সংবিধানবিরোধী। কারণ নির্বাচনের আর বেশি দিন বাকি নেই। নির্বাচনের আগে তাদের দাবি মেনে নেওয়ার কোনো সুযোগ নেই। আর এ ধরনের দাবি যে কেউ মানবে না, তা তারা নিজেরাও জানে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব মন্তব্য করেছেন।

আজ সোমবার দুপুরে রাজধানীর গুলশান-২-এর কাঁচাবাজারে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলের সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে উদ্দের‌্য করে ওবায়দুল কাদের বলেছেন, ‘শয়তানের সঙ্গে জোট করে তারা, যারা নিজেরাই শয়তান।’

ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না। নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ বিজয়ী হবে।

এছাড়া বিএনপি-জামায়াত আন্দোলন করতে ব্যর্থ হয়ে দেশে ২০১৪ সালের মত নাশকতা ও সহিংসতা করার ছক কষছে। তারা আবারও সহিংসতা ও নাশকতার পথে পা বাড়াচ্ছে। বিএনপি-জামায়াতের সহিংসতা ও নাশকতার বিরুদ্ধে সচেতন থাকতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে সহিংসতার সমুচিত জবাব দেয়া হবে।

কাদের আরও বলেন, তবে রাজনীতির নামে কেউ মাঠ দখল করতে এলে আইন-শৃঙ্খলা বাহিনী যেমন প্রয়োজনীয় ব্যবস্থা নেবে তেমনি জনগণকে সঙ্গে নিয়েও আমরা তাদের প্রতিহত করব।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ উপস্থিত ছিলেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,আ.লীগ,বিএনপির ৭ দফা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close