মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ৩০ সেপ্টেম্বর, ২০১৮

লাকসামে মো. তাজুল ইসলাম এমপি

‘আজকের শিক্ষার্থীরাই গড়বে উন্নত বাংলাদেশ’

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, আজকের শিক্ষার্থীরাই গড়বে ২০৪১ সালের উন্নত বাংলাদেশ। তাই শিক্ষার্থীদের মধ্যে জ্ঞান ও প্রযুক্তির সমন্বয় ঘটাতে হবে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে।

শনিবার লাকসাম উপজেলার ঐতিহ্যবাহী নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের ৪ তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, বার্ষিক পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, সামাজিক অবক্ষয় রোধে শিক্ষার্থীদেরকে মানবীয় গুণ অর্জন করে ভালো ছাত্র-ছাত্রীর পাশাপাশি ভালো মানুষ হতে হবে। এছাড়াও তিনি উন্নত বাংলাদেশ গড়তে প্রযুক্তির পাশাপাশি শিক্ষার্থীদেরকে ইতিহাস-ঐতিহ্য চর্চার প্রতি আহ্বান জানান।

বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও লাকসাম পৌরসভা প্যানেল মেয়র আবদুল আলিম দিদার। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল হোসেন হেলাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন— লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইউনুছ ভূঁইয়া, কুমিল্লা জেলা পরিষদের সদস্য অ্যাড. আবু তাহের, অ্যাড. তানজিনা আক্তার, লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসমাইল হোসেন, লাকসাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম হিরা, লাকসাম পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, লাকসাম থানার ওসি মনোজ কুমার দে, গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীমসহ আরো অনেকে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন— মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, কুমিল্লা দক্ষিণ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক পড়শী সাহা, পৌরসভা কাউন্সিলর গোলাম কিবরিয়া সুমন, চেয়ারম্যান জিয়াউর রহমান শাহীন জিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব খাঁন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকবৃন্দ। অভিভাবক সমাবেশ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মো. তাজুল ইসলাম এমপি,শিক্ষার্থী,উন্নত বাংলাদেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close