রাজশাহী ব্যুরো

  ৩০ সেপ্টেম্বর, ২০১৮

‘বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে’

‘বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে শিক্ষার গুনগত মান বৃদ্ধি পেয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’

রাজশাহীর মোহনপুরে বসন্তকেদার ডিগ্রি কলেজে নব-নির্মিত চারতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন একথা বলেছেন। রোববার বেলা ১১টায় মোহনপুর উপজেলার বসন্তকেদার ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী মহানগর জজ কোর্টের পিপি অ্যাড. আব্দুস সালাম, মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হোসেন, উপজেলা আ. লীগের ক্রীড়া ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মৌগাছী ইউপি চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, উপজেলা আ. লীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, দপ্তর সম্পাদক শাহ জাহান আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন, মৌগাছী ইউপি আ. লীগের সভাপতি সবুর মাস্টার এবং ৫নং ওয়ার্ড আ. লীগের সভাপতি সিরাজ খান ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম।

কলেজের প্রভাষক নারগিস আক্তারের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ আব্দুর রশিদ। অনুষ্ঠানে কলেজের শিক্ষক কর্মচারী, ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন ও নবীন বরণ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,রোল মডেল,সংসদ সদস্য আয়েন,বাংলাদেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close