কুষ্টিয়া প্রতিনিধি

  ২৯ সেপ্টেম্বর, ২০১৮

‘সংবিধান কারো কথায় কাটাছেঁড়া করার সুযোগ নেই’

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘দেশের শতকরা ৭০ ভাগের বেশি মানুষ বর্তমান সরকারের প্রতি আস্থাশীল এবং সরকারের প্রতি সমর্থন দিয়েছেন। দেশের ৭০ভাগ মানুষ যার পক্ষে তাদের কথা না শুনে ৫ ভাগ বা ২ ভাগ লোক যা বলবে সেটাই কি শুনতে হবে? এমন প্রশ্ন ছুড়ে দিয়ে তিনি বলেন, সংবিধান কারো কথায় কাটাছেঁড়া করার সুযোগ নেই’।

বিএনপি নেতাদের কয়েকটি অভিযোগের জবাবে হানিফ বলেন, অপকর্ম করলে তার বিরুদ্ধে মামলা হবে, সুনির্দিষ্ট মামলার অভিযোগে শাস্তি হবে। আইন থেকে রেহায় পাওয়ার কোন সুযোগ নেই। বিএনপি যে সমস্ত অপকর্ম করেছে তার খেসারত এখন দিতে হচ্ছে। তারা ভেবেছিলো মানুষ পুড়িয়ে হত্যা করে পার পাওয়া যাবে, এই বাংলাদেশে সেটা সম্ভব নয়। বাংলাদেশের প্রতিটা আইন মেনে চলতে হবে এবং আইনের আওতায় থাকতে হবে।

শনিবার সকাল ১০টায় কুষ্টিয়া জিলা স্কুলের প্রধান শিক্ষক ইফতেখারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মা সমাবেশে যোগ দিয়ে মাহবুব উল আলম হানিফ গণমাধ্যম কর্মীদের এসব কথা বলেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কুষ্টিয়া জেলার সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ দলীয় নেতৃবৃন্দ।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,হানিফ,সংবিধান,কাটাছেঁড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close