মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০১৮

‘বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন, শেখ হাসিনা গড়ছেন সমৃদ্ধ দেশ’

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে দিয়েছেন সমৃদ্ধি। শেখ হাসিনার নেতৃত্বে এক অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ।

সোমবার কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জিডিপি উন্নয়নে এশিয়ায় চীনের পরেই আজ বাংলাদেশের অবস্থান। শেখ হাসিনা এখন আর ভিশন-২০২১ নয়, নতুন প্রজন্মের জন্য উন্নত বাংলাদেশ ভিশন-২০৪১ বাস্তবায়নে কাজ করছে। শেখ হাসিনা সরকার আজ এ মহাপরিকল্পনার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে।

মো. তাজুল ইসলাম এমপি বলেন, যখনই আওয়ামী লীগ ক্ষমতায় থাকে তখনই দেশ ও গরীব মানুষের ভাগ্য উন্নয়নে কাজ হয়। শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার গরীব বঞ্চিত মানুষের কল্যাণে ১৭ প্রকার ভাতা চালু করছে। দেশের উন্নয়নের এ ধারা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরো বলেন, মনোহরগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগ হবে একটি সুসংগঠিত সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও একজন নারী। তিনি আজ সারা বাংলাদেশ পরিচালনা করছেন। নারীরা এগিয়ে যাচ্ছে, নারীরা এগিয়ে যাবে। মনোহরগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে অ্যাডভোকেট তানজিনা আক্তারকে মনোহরগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও শারমিন আক্তারকে সদস্য সচিব করা হয়। এছাড়াও আছমা আক্তারকে যুব মহিলা লীগের আহ্বায়ক ও মারজাহান আক্তারকে সদস্য সচিব করা হয়।

মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ জোবেদা খাতুন পারুল। অন্যদিকে যুব মহিলালীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক মনোয়ারা বেগম সাকি।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক কোহিনুর বেগম, কুমিল্লা দক্ষিণ জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক পড়শী সাহা প্রমুখ।

ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান শাহিন জিয়ার সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, কুমিল্লা জেলা পরিষদের সদস্য অ্যাড. তানজিনা আক্তার, কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা লীগের সহ সভাপতি ও চৌদ্দগ্রাম উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আক্তার, কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নিশাত খানসহ আরো অনেকে।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, নারী নেত্রী রিপন বেগম, মাছুমা বেগমসহ মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মো. তাজুল ইসলাম এমপি,বঙ্গবন্ধু,স্বাধীনতা,শেখ হাসিনা,সমৃদ্ধ দেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close