বিএনপি এখন দেউলিয়া দল : কাদের

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১২ | আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩৩

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতির সঙ্গে প্রতারণা করছে বিএনপি। তারা গুজব সন্ত্রাস করছে। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিরোধ করতে হবে। বিএনপি এখন দেউলিয়া দল। দেশের মানুষ তাদের বর্জন করেছে। তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ধানের শীষ এখন পেটের বিষ। 

আজ রোববার চট্টগ্রামের কর্ণফুলী ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগে এই কর্ণফুলী ছিল বিএনপির দখলে। এখন রয়েছে আমাদের দখলে। আশা করছি আগামীতেও কর্ণফুলীর মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়ে দেশের মানুষের সেবা করার সুযোগ দেবে।

তিনি আরও বলেন, চট্রগ্রামের মানুষ আর বিএনপিকে চায় না। এখন বিএনপি মহাসমাবেশের ডাক দিলেও সামবেশে লোক খুঁজে পাওয়া যায় না। অথচ আওয়ামী লীগের সমাবেশে সোহরাওয়ার্দী উদ্যান কানায় কানায় পূর্ণ থাকে।

চট্রগ্রামের মানুষকে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে কাদের বলেন, পান খাইয়া হাসিতে হাসিতে নৌকাকে ভাসাইতে ভাসাইতে ডিসেম্বরে বন্দরে পৌঁছাইয়া দেবেন তো? আপনাদের ভোটের মাধ্যমেই বন্দরে পৌঁছে যাবে নৌকা।

এর আগে বেলা ১১টার দিকে চট্টগ্রামের কর্ণফুলীতে পৌঁছায় আ. লীগের প্রতিনিধি দলটি। এরপর লোহাগাড়ায় মেহেরুন্নেসা স্কুল মাঠে সুধী সমাবেশে যোগ দেয়ার কথা রয়েছে তাদের। বিকাল তিনটায় কক্সবাজারের চকরিয়া বাসস্ট্যান্ড ও ৪ টায় ঈদগাহ মাঠে পথসভা অনুষ্ঠিত হবে। সাংগঠনিক সফরের অংশ হিসেবে প্রতিনিধি দলটি কর্মসূচি শেষ করে কক্সবাজারে রাত্রিযাপন করবে বলে জানা গেছে।

পিডিএসও/তাজ