reporterঅনলাইন ডেস্ক
  ১৭ সেপ্টেম্বর, ২০১৮

যুক্তফ্রন্টের শর্ত গ্রহণযোগ্য নয় : তোফায়েল

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ (ফাইল ছবি)

যুক্তফ্রন্ট নামে নতুন জোটকে স্বাগত জানালেও তাদের দেয়া শর্তগুলোর একটাও গ্রহণযোগ্য নয় বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, তাদের দেয়া দাবি প্রত্যেকটাই সংবিধান পরিপন্থী। মন্ত্রী আজ সোমবার বেলা ১২টায় ভোলা সার্কিট হাউজে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তোফায়েল বলেন, নির্বাচনকালীন সরকার থাকবে বর্তমান ক্ষমতাসীন সরকার। যেটা পৃথিবীর সকল দেশে আছে। আর নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। সেই নিবার্চন অনুষ্ঠিত হবে নির্বাচন কমিশনের ঘোষিত তারিখ অনুযায়ী। তিনি আরো বলেন, এর বাইরে যাওয়ার সুযোগ নাই এবং কোনো অগণতান্ত্রিক সংবিধান পরিপন্থী প্রস্তাব গ্রহণ করা হবে না।

বাণিজ্যমন্ত্রী বলেন, কাউকে আইন নিজের হাতে নেয়ার সুযোগ দেয়া হবে না। ২০১৩, ১৪ ও ১৫ সালে আন্দোলনের নামে যেভাবে মানুষ হত্যা করা হয়েছে, অগ্নিসংযোগ হয়েছে, মায়ের কোল খালি করা হয়েছে, পুলিং, প্রিজাইডিং অফিসার হত্যা করা হয়েছে—এগুলো কখনো আর করতে দেয়া হবে না।

এ সময় সাংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি ডা. হারুন অর রশিদ, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ অন্যরা উপস্থিত ছিলেন। পরে বাণিজ্যমন্ত্রী বাংলাবাজারের স্থাপিত স্বাধীনতা জাদুঘর পরির্দশন করেন। এছাড়া বিকেলে ভোলা সরকারি উচ্চবিদ্যালয় মাঠে উন্নয়ন কনসার্ট উদ্বোধন করেন তোফায়েল আহমেদ ও আসাদুজ্জামান নূর।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তোফায়েল আহমেদ,বাণিজ্যমন্ত্রী,যুক্তফ্রন্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close