reporterঅনলাইন ডেস্ক
  ০৮ সেপ্টেম্বর, ২০১৮

নেতাকর্মীকে চাঙা করতে আওয়ামী লীগের ট্রেনযাত্রা

দেশের উত্তরাঞ্চল সফরে গেলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাকে নিয়ে আজ শনিবার সকাল ৮টায় নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেসে চাপেন তিনি। ট্রেন সফরে আওয়ামী লীগ নেতাদের মধ্যে রয়েছেন—যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, উপ-দপ্তর বিপ্লব বড়ুয়া।

কমলাপুর স্টেশন থেকে রওনা হওয়ার আগে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, এই যাত্রা আমাদের নির্বাচনী যাত্রা। এই যাত্রা আমাদের অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা তৃণমূলে পৌঁছে দেয়ার জন্যই এই সফর। সামনে নির্বাচন, প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ হবে। প্রস্তুতি সেভাবেই নিতে হবে। অভ্যন্তরীণ কোনো সমস্যা থাকলে তা নিরসন করা হবে। আমাদের এই যাত্রা তৃণমূল নেতাকর্মীদের চাঙা করবে।

এই সফরের সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে আছেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, ঢাকা থেকে নীলফামারী যাওয়ার পথে টাঙ্গাইল, পাবনার ঈশ্বরদী, নাটোর, বগুড়ার শান্তাহার, জয়পুরহাট, জয়পুরহাটের আক্কেলপুর, দিনাজপুরের বিরামপুর, ফুলবাড়ি, পার্বতীপুর ও নীলফামারীর সৈয়দপুর স্টেশনে পথসভা হবে। এসব সভায় বক্তব্য দেবেন ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী জানান, এই ট্রেনযাত্রার মতো নৌ ও সড়ক পথেও অচিরেই তাদের সফর হবে। ১৩ সেপ্টেম্বর লঞ্চ যোগে নির্বাচনী সফর করব আমরা। এরপর বাই রোডে আমাদের চট্টগ্রাম, ময়মনসিংহ, কিশোরগঞ্জ যাওয়ার কথা রয়েছে। তৃণমূলের মানুষ যাতে বিএনপি-জামায়াতের গুজবের রাজনীতির বিষয়ে বিষয়ে সচেতন হয়, সে বিষয়ে দলের এই সাংগঠিক কার্যক্রম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে, আশা প্রকাশ করেন তিনি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,ট্রেনযাত্রা,ওবায়দুল কাদের,পথসভা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close