৩০০ আসনেই নির্বাচন করবে জাপা

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১০:৩৫

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, খুন-গুম আর রক্তে দেশ আজ ভালো নেই। স্পষ্ট প্রমাণ হয়েছে শুধু জাতীয় পার্টি ছাড়া কেউ এদেশে সুশাসন দিতে পারে না। আমাদের প্রার্থী তালিকা চূড়ান্ত, আমরা ৩০০ আসনেই নির্বাচন করব। গতকাল বৃহস্পতিবার ঢাকা-১৭ সংসদীয় আসনের শাহজাদপুর, কড়াইল বস্তি ও মহাখালী কাঁচাবাজার এলাকায় নির্বাচনী গণসংযোগকালে এ কথা বলেন তিনি।

এরশাদ বলেন, শান্তির বাংলাদেশ এভাবে চলতে পারে না। মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে, মানুষ বাঁচতে চায়। আমরা মানুষকে বাঁচাতে পথে নেমেছি। দেশের মানুষকে শান্তি দেব, মুক্তি দেব। আমাদের প্রার্থী তালিকা চূড়ান্ত। আমরা ৩০০ আসনেই নির্বাচন করব।

তিনি বলেন, আমি যখন ক্ষমতা ছেড়েছি তখন চালের দাম ১০ টাকা ছিল, নিত্যপণ্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে ছিল। মধ্যম আয়ের দেশ ঘোষণায় যারা উল্লসিত, তারা গ্রামের খবর জানে না। মানুষের কষ্টের খোঁজ রাখে না। সবাই ক্ষমতা টিকিয়ে রাখতে ব্যস্ত, মানুষের কষ্টের খোঁজ রাখার সময় নেই কারো। ‘খবরের কাগজ খুললেই শুধু মানুষ খুন আর রক্তের খবর, ইচ্ছে করলেই এই খুন বন্ধ করা যায়। কিন্তু কারো খেয়াল নেই, কারো ইচ্ছে নেই হত্যাযজ্ঞ বন্ধ করতে।’

এরশাদ বলেন, ঢাকা-১৭ আসনের এমপি থাকাকালে এই এলাকায় পানির কষ্ট দূর করতে ১৪টি পানির পাম্প বসিয়েছিলাম। আমরা রাস্তা-ঘাট করেছি, মানুষের জীবনমানের উন্নয়ন করেছি। আবারো সুযোগ দিন, মানুষের কল্যাণে কাজ করতে এখনো বেঁচে আছি। মানুষের দোয়ায় আল্লাহ বাঁচিয়ে রেখেছেন মানুষের কল্যাণে কাজ করার জন্য। তিনি বলেন, লাঙলে ভোট দেবেন, আমরা মানুষের জীবনের নিরাপত্তা দেব। আমাদের চেয়ে কেউ বেশি উন্নয়ন করতে পারেনি, কেউ পারবেও না।

এ সময় বক্তব্য দেন পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার, সফিকুল ইসলাম সেন্টু, আমির হোসেন ভূইয়া এমপি।

পিডিএসও/হেলাল