তোপের মুখে মহানগর উত্তর বিএনপি

জিয়ার মাজারে যেতে পারেননি আন্জু- হাসান

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ১২:১০ | আপডেট : ০১ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪২

নিজস্ব প্রতিবেদক

ঢাকা মহানগর উত্তর বিএনপির থানা ও ওয়ার্ড কমিটি নিয়ে সৃষ্ট বির্তকে আবারো তোপের মুখে নগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি বজলুল বাসিত আন্জু ও সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানসহ সভাপতি কাইয়ুম ঘনিষ্ঠ কয়েক নেতা।

শনিবার সকালে  বিএনপির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জিয়ার মাজারে ফুল দিতে যেতে পারেননি তারা। দলটির বিভিন্ন থানা ও ওর্য়াডের ত্যাগী নেতাকর্মীদের বাধার মুখে কার্যত বিভিন্ন কর্মসূচি পালনে তারা বার বার ব্যর্থ হচ্ছেন।

অপরদিকে কাইয়ুম হাসান বিরোধী পক্ষের নেতারা মহানগরের নেতৃত্ব দিচ্ছেন। আজ শনিবার মহানগর বিএনপির সহসভাপতি মোয়াজ্জেম হোসেন ও ফেরদৌসি আহমেদ মিষ্টির উপস্থিতিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদ ও আমির খসরুর নেতৃত্ব জিয়ার মাজারে ফুল দেন নেতারা। 

এ সময় নগর বিএনপির যুগ্ম সম্পাদক শামীম পারভেজ, সাংগঠনিক সম্পাদক সোহেল রহমানসহ ৫৮ নেতার অধিকাংশরাই উপস্থিত ছিলেন। বিভিন্ন কর্মসুচিতে উত্তর বিএনপির কাইয়ুম হাসানদের আশানুরুপ উপস্থিতি না থাকায় সিনিয়র নেতারা ক্ষুব্ধ।

উল্লেখ্য, অনৈতিক আর্থিক লেনদেন করে পকেট কমিটি করার প্রতিবাদ জানিয়ে আসছেন ত্যাগী নেতারা। তাদের ভয়ে কাইয়ুম হাসানের ঘনিষ্ঠরা কর্মসূচিতে অংশ নেননি।

পিডিএসও/তাজ