reporterঅনলাইন ডেস্ক
  ৩০ আগস্ট, ২০১৮

বিএনপি বোকার স্বর্গে বাস করছে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ও দলটির নেতাদের সংশ্লিষ্ট যারা—ঘোলা পানিতে মাছ শিকার করে দেশে একটা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চান। তারা বোকার স্বর্গে বাস করছেন। বাংলাদেশে ২০১৪ সাল, ২০০১ সাল আর ফিরে আসবে না। বিএনপি সেই খোয়াব দেখলে অচিরেই কর্পুরের মতো উড়ে যাবে। বৃহস্পতিবার গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জাতীয় নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এ ব্যাপারে নির্বাচন কমিশন যে সিদ্ধান্ত নেবে সে সিদ্ধান্ত সরকার মেনে নেবে। বিএনপিকে সতর্ক করে দিয়ে সেতুমন্ত্রী বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন বয়কটের পর পাবলিক তাদের ডাকে সাড়া না দেয়ার অর্থই হচ্ছে জনগণ নির্বাচিত সরকারকেই সমর্থন করে। এবং নির্বাচিত সরকারের উন্নয়ন অর্জন জনগণকে খুশি করেছে।

তিনি বলেন, জনগণ শেখ হাসিনার সৎ, পরিশ্রমী নেতৃত্ব জনগণ আস্থায় নিয়েছে। যে কারণে বিএনপির আন্দোলনের জনগণের পক্ষ থেকে কোনো সায় নেই। সড়ক পরিদর্শনকালে মন্ত্রী কর্তব্যে অবহেলার জন্য বিআরটি প্রজেক্টের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সানাউল হক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী লিয়াকত আলীকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজা, গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহারসহ সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close