গিয়াস উদ্দিন রনি, কোম্পানীগঞ্জ (নোয়াখালী)

  ২৪ আগস্ট, ২০১৮

বিএনপির রাজনীতি শুধুই গুজব : ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি কোটা আন্দোলনে ব্যর্থ, বিদেশিদের কাছে নালিশ করে ব্যর্থ এবং সর্বশেষ নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের ওপর ভর করে ব্যর্থ হয়ে এখন তাদের রাজনীতি গুজব সন্ত্র্রাসে পরিণত হয়েছে।

শুক্রবার দুপুরে মন্ত্রী তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাটে স্থানীয়দের সঙ্গে জমুার নামাজা আদায় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি এবারও নির্বাচেন অংশগ্রহণ না করে ২০১৪ সালের মতো পরিস্থিতি সৃষ্টির জন্য উঠে পড়ে লেগেছে। যে আলামত এবং তাদের যে ভাষা বিদ্বেষপ্রসুত ভাষায় স্পষ্ট বোঝা যাচ্ছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপিকে বাদ দিয়ে কেউ নির্বাচন করতে চায় না। সরকার চায় সবার অংশহনমুলক নির্বাচন কিন্তু বিএনপি নিজেরাই নিজেদের যদি বাদ দেয় তাহলে আমাদের কি করার আছে।

এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কবিরহাট উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট পোরসভার সাবেক মেয়র ও বর্তমানে জেলা পরিষদের সদস্য আলা বকস টিটুসহ স্থানীয় নেতৃবৃন্দ।

পরে মন্ত্রী নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে সাধারন মানুষের সাথে গণসংযোগ ও মতবিনিময় করেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,গুজব,ওবায়দুল কাদের
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close